বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৪

খাগড়াছড়িতে যাত্রীকে গণধর্ষণ

খাগড়াছড়িতে যাত্রীকে গণধর্ষণ

rape-sbখাগড়াছড়িঃ খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
বুধবার এ ঘটনায় বাদী হয়ে পানছড়ি থানায় ৫ জনকে আসামি করে মামলা করেছেন ওই গৃহবধূ। পরে অভিযুক্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বিবরণে জানা গেছে,গত ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় পাওনা টাকা আদায়ের জন্য পানছড়ি বাজার থেকে শনটিলা যাওয়ার জন্য ভাড়ায়চালিত একটি মোটরসাইকেলে ওঠেন ওই নারী। একপর্যায়ে চালক ইমন মিয়া তাকে শনটিলার বদলে নাংগুল্যাটিলার জঙ্গলে নিয়ে যায়। পরে মোবাইল ফোনে বন্ধু জুয়েল,ইউছুফ এবং নেজামকে ডেকে আনা হয়। পরে পালাক্রমে ওই গৃহবধূকে ধর্ষণ করে তারা।
পরে ধর্ষিতার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ মোড়ল বলেন,”প্রধান আসামি ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক ইমন মিয়াকে গ্রেফতার করা হয়েছে।”
এই ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ‘দুর্বার নেটওয়ার্ক’-খাগড়াছড়ি জেলার সংগঠক শেফালিকা ত্রিপুরা,বাংলাদেশ মহিলা পরিষদ জেলা শাখার আহ্বায়ক কুহেলী দেওয়ান এবং বিকশিত নারী নেটওয়ার্কের সংগঠক বাসন্তী চাকমা প্রমুখ।

বাংলা নিউজ 26.com /১২.০২.২০১৪/ রানা

1 টি মন্তব্য :

  1. দয়া করে সবাই পড়ুন। আধুনিকতার এই যুগে সবার হাতেই একটা করে মোববাইল থাকা স্বাভাবিক। কিন্তুু এ মোবাইল চালাতে গেলে অনেক টাকার প্রয়োজন হয়, সেটা আমরা সবাই জানি। আর একটা ব্যাপার, ইন্টারনেট থেকে টাকা আয় করা যায় সেটাও নিশ্চয়ই জানেন। কিন্তু কিভাবে? সেটা জানেন কি? তাই আপনার জন্য একটা উপায় আমি নিয়ে এলাম। কাজটা করতে আপনার মাত্র ৫ থেকে ৬ মিনিট সময় লাগবে। কিন্তু এতেই আপনি কামিয়ে নিতে পারবেন সর্বোচ্চ ৫০০ টাকা। কি অবাক লাগল ? হ্যা এটাই সত্যি। আপনি শুধু নিচের লিঙ্কটিতে ঢুকুন। ওখানে আপনাকে মাত্র ৩ টি কাজ করতে বলা হবে। কাজগুলো যথাযথভাবে করলেই আপনি পাবেন ৫০০ টার ফ্লেক্সিলোড! তো এখনই শুরু করুন। http://facebook500taka.wapka.mobi




    এই লিঙ্কে ঢুকুন।i

    উত্তরমুছুন