সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৪

৭ বছরের শিশু ধর্ষণ : গ্রেফতার ১

৭ বছরের শিশু ধর্ষণ : গ্রেফতার ১

rape-sb
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ করেছে স্থানীয় মসজিদের ইমাম। এ অভিযোগে ওই ইমামকে এলাকাবাসী আটক করে গণধোলাইয়ের পর থানা পুলিশে সোর্পদ করেছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজীরগাঁও পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ধর্ষকের নাম মো. সালাউদ্দিন। সে উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় রবিবার সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, গত শনিবার সন্ধ্যায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজীরগাঁও পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম মো. সালাউদ্দিন তার মক্তবে পড়তে আসা ১ম শ্রেনীতে পড়ুয়া ৭ বছরের শিশুকে তার শয়ন কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ওই শিশুকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ধর্ষক ইমামকে আটক করে গণধোলাই দিয়ে মসজিদের একটি কক্ষে আটক করে রাখে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ধর্ষক ইমাম সালাউদ্দিনকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই শিশুর মা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করে।
সোনারগাঁও থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, ধর্ষনের ঘটনায় অভিযুক্ত ইমামকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা গ্রহন করা হয়েছে।

বাংলা নিউজ 26.com /ঢাকা/কু/পরান

কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন