বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৪

স্ত্রীকে গলাটিপে হত্যা

স্ত্রীকে গলাটিপে হত্যা

Khunঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় ফরিদা বেগম (২৫) নামের এক গৃহবধূকে তার স্বামী গলাটিপে খুন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামী ব্যক্তিটিকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত ফরিদা বেগমের স্বজনদের অভিযোগ, পারিবারিক বিরোধের জের ধরে বুধবার রাতে তাকে গলা টিপে হত্যা করেছেন তার স্বামী এমদাদ মৃধা।
তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক (এসআই) রতন কুমার হালদার জানান, পূর্ব নাখালপাড়ার ২৪৩/এ/৩ নম্বর বাড়ি থেকে বৃহস্পতিবার সকালে ফরিদার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।” তিনি আরো জানান, ফরিদার নিহত হওয়ার ঘটনায় তার স্বামী এমদাদ মৃধাকে (৩৬) আটক করা হয়েছে। শুক্রবার তাকে আদালতে হাজির করা হবে।
ফরিদাকে হত্যার অভিযোগে এমদাদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় হত্যা মামলা করেছেন ফরিদার মামা মো. সুমন কাজী। মামলার এজাহারে বলা হয়, এমদাদ কিছুদিন আগে দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে প্রথম স্ত্রী ফরিদার সঙ্গে তার প্রায়ই মনোমালিন্য হতো। বুধবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এ কারণে রাতের কোনো একসময় ফরিদাকে গলাটিপে হত্যা করেন এমদাদ। পরে মরদেহ ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়।
ফরিদা বেগম মাদারীপুর জেলার কালকিনি থানার খাসেরহাট গ্রামের আব্দুস সোবাহান মিয়ার মেয়ে। ১১ বছর আগে এমদাদের সঙ্গে তার বিয়ে হয়। তাদের একটি ছেলে ও একটি মেয়ে আছে।
http://banglanews26.com/ঢাকা/রাহিম


কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন