শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৪

মেয়েদের ভালোভাবে বুঝতে ছেলেদের জন্য টিপস

মেয়েদের ভালোভাবে বুঝতে ছেলেদের জন্য টিপস

 মেয়েদের ভালোভাবে বুঝতে ছেলেদের জন্য টিপসঢাকা: চির রহস্যময়ী নারীকে বুঝতে জরিপ চালিয়েছে সিডনি মর্নিং হেরাল্ড। জরিপের ওপর ভিত্তি করে পুরুষদের জন্য ৭টি পরামর্শ দিয়েছে তারা। এতে করে আরেকটু ভালো করে বোঝা যাবে নারীকে।
প্রথমত, যোগাযোগের জন্য পুরুষকে একটু অনুনয়-বিনয় করতেই হয়। তবে যেকোনো বিশেষ কথোপকথোনের জন্য মুখোমুখি দেখা করাটাই পছন্দ করেন মেয়েরা। তবে তা সম্ভব না হলে মোবাইলে মেসেজ পাঠানো গ্রহণযোগ্য হবে।
দ্বিতীয়ত, প্রশসংসা কার না ভালো লাগে। তবে নারীদের একটু বেশিই ভালো লাগে। দু-একটি বিশেষণ তাদের দারুণ খুশী করে তোলে। আবার দু-একটি বাক্য খারাপ মুহূর্তেও তাদের মনটাকে ফুরফুরে করে দেবে। যেমন- তোমার চুলের স্টাইলটা সুন্দর হয়েছে বা এটা কি তোমার নতুন ড্রেস, দারুণ মানিয়েছে ইত্যাদি।
তৃতীয়ত, ডেটিং বা অন্য ক্ষেত্রে খরচের ভারটা ছেলেদের বহন করা উচিত। অন্তত একটা ডেটিংয়ে একবার খরচ করে পরের খরচটা মেয়েটা করবে তা আশা করা উচিত নয়।
চতুর্থত, তাদের নিজেদের সামাজিক জীবনটাকে গোছগাছ করে নেওয়া ভালো। এক্ষেত্রে দুটি সমস্যা দেখা দিবেই- এক. যে পুরুষরা নিজের উদ্যোগে কিছু করতে চান না, তারা বিশেষ উপলক্ষে বিশেষ কিছু করলে নারীরা বেজায় খুশী হন।
দুই. আবার যে পুরুষরা সব কাজ ঠিকমতো করতে অতিরিক্ত ব্যস্ত থাকেন, তারা যদি সঙ্গিনীর জন্য কিছু বাঁচিয়ে রাখেন তাহলেই সন্তুষ্ট মেয়েরা। পঞ্চমত, সঙ্গিনীকে সঙ্গে নিয়ে নিজের চিন্তা-ভাবনা কিছুটা আদান-প্রদান করা উচিত।
ষষ্ঠত, কিছুটা স্টাইলিশ হতে হয়। উপলক্ষ অনুযায়ি ভালো মানের রুচিশীল পোশাক মেয়েদের নজর কাড়ে।  সপ্তমত, কোনো জায়গায় বেড়াতে যাওয়ার সময় যখন ছেলেরা স্থান নির্বাচনের দায়িত্ব মেয়েটির ওপর ছেড়ে দেন এবং সঙ্গিনীর পছন্দের ওপর কোনো সন্দেহ রাখেন না।
http://banglanews26.com/ঢাকা/রাহিম


কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন