রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৪

রাজশাহীতে গাড়িতে গৃহবধূ গণধর্ষণের শিকার!

রাজশাহীতে গাড়িতে গৃহবধূ গণধর্ষণের শিকার!

rape-sbরাজশাহীঃ প্রতিদিনই ধর্ষণের খবর পাওয়া যায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে। এবার রাজশাহীর বাঘা এলাকায় এক গৃহবধূ (২৩) হিউম্যান হলারের যাত্রীরদের দ্বারা গণধর্ষণের শিকার হয়েছেন।
৫ ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।
জানা যায়, পুঠিয়া উপজেলা সদরের এক গৃহবধূ পাবনার ঈশ্বরদী থেকে বৃহস্পতিবার বিকেলে হিউম্যান হলারযোগে পুঠিয়ার উদ্দেশে রওনা হন। সন্ধ্যায় বাঘা উপজেলা সদরে এসে পৌঁছান। এরপর বাঘা থেকে পুঠিয়ায় আসার উদ্দেশে শ্যালোমেশিনচালিত একটি ভুটভুটিতে ওঠেন। ভুটভুটিটি বাঘা উপজেলার আড়ানী থেকে ৫০০ গজ দূরে নির্জন মাঠে আসামাত্র ভুটভুটির যাত্রী আরিফ, মিলন, বুল্লা, মোহাম্মদ আলী ও চালক জরিপ গৃহবধূকে ধর্ষণ করে। ধর্ষণকারী ৫ জন বাঘা উপজেলার জোতরঘু গ্রামের বাসিন্দা বলে জানাগেছে।
একপর্যায়ে গৃহবধূ ধর্ষণকারীদের হাত থেকে রক্ষা পেলে আহত অবস্থায় অত্যন্ত কষ্ট করে রাত ৯টার দিকে পার্শ্ববর্তী বাঘা উপজেলার সীমান্ত চারঘাট উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আলতাফ হোসেনের বাড়িতে আশ্রয় নেয়। এ সময় বাড়ির মালিক আলতাফ হোসেনকে বিষয়টি জানায়। এ সময় আলতাফ হোসেন দ্রুত গ্রামবাসীকে একত্রিত করে মাঠের মধ্য থেকে ৫ ধর্ষণকারীকে আটক করে। এ সময় ধর্ষণকারী এলাকাবাসীর হাতে গণপিটুনির শিকার হয়। এরপর তাদের চারঘাট মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
পুলিশ জানিয়েছে, এ বিষয়ে আসামীদের আদালতে প্রেরণ এবং তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেওয়া হচ্ছে।
banglanews26.com/২২.০২.২০১৪ /রাহিম

কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন