শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৪

কী করেছিলেন সাকিব (ভিডিও)

কী করেছিলেন সাকিব (ভিডিও)

sakib-21 
ঢাকা: অশালীন আচরণ করায় বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ৩ ম্যাচে নিষিদ্ধ ও ৩ লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু তিনি কি করেছিলেন? গত বৃহস্পতিবার বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের দ্বিতীয় ম্যাচ চলাকালে তার অশোভন সেই আচরণ ধরে ফেলে ক্যামেরা।
ঘটনাটা বৃহস্পতিবার বাংলাদেশ-শ্রীলংকা দ্বিতীয় ওয়ানডে ম্যাচের সময়। বাংলাদেশ ইনিংসের তখন ৩৩তম ওভার চলছে। ওভারের মাঝেই টিভি রিপ্লে দেখে সাকিবের আউট বিশ্লেষণ করছিলেন টিভি ধারাভাষ্যকাররা।
সেই সময়ই ক্যামেরা বাংলাদেশের ড্রেসিংরুমের ভিউ জোনে পেয়ে যায় সাকিবকে। গায়ে তোয়ালে জড়িয়ে বসে আছেন তিনি। তার পাশেই অতিরিক্ত খেলোয়াড় শফিউল ইসলাম।
সাকিব আউট হন অকেশনাল বোলার প্রিয়ঞ্জনের করা ২১.২ ওভারে। লং অফে সেনানায়েকে ক্যাচ দিয়ে। আউট হওয়ার পরই নিজের ওপর বিরক্ত প্রকাশ করে মাঠ ছাড়েন তিনি।
এর অনেকক্ষণ পর যখন সাকিবের আউট আর ড্রেসিংরুমের বিষন্ন সাকিবকে একসঙ্গে দেখানো হচ্ছিল, ঠিক তখনই শরীরের গোপন অঙ্গের দিকে ইঙ্গিত করে প্রতিক্রিয়া দেখান তিনি।
সাকিবকে দেখানো হয়েছিল মোট তিনবার। প্রথম দুই বার কিছু না করলেও, তৃতীয় ও শেষবার ক্ষমার অযোগ্য অপরাধটি করে বসেন তিনি। সেটা মাঠের জায়ান্ট স্ক্রিনেও দেখানো হয়।
এ সময় তার পাশে থাকা শফিউলকেও জায়ান্ট স্ক্রিনের দিকে তাকিয়ে মাথায় হাত দিতে দেখা যায়! তখনই মিডিয়া বক্সেও সমালোচনার রব ওঠে। পরে তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটগুলোতে।

কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন