শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৪

আজকের রাশিফল: ২৩ ফেব্রুয়ারি, ২০১৪

আজকের রাশিফল: ২৩ ফেব্রুয়ারি, ২০১৪

rashifol 
 
মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): দিনটা সুখবর দিয়েই শুরু হওয়ার সম্ভাবনা প্রবল। নতুন কর্মক্ষেত্রের সন্ধান মিলতে পারে, দিনের শুরুতেই অপ্রত্যাশিতভাবেই কারো
কাছ থেকে অর্থপ্রাপ্তি ঘটবে। তার মানে সকালবেলা অতিথির মুখ দর্শন অবধারিত। প্রেম ভালোবাসার যোগ থাকলেও আগামী দিনের জন্য অপেক্ষা করাই ভালো। সেক্ষেত্রে মনের মানুষ বাছাই করতে তাড়াহুড়ো না করে ধৈর্য্য ধারণ করে সিদ্ধান্ত নেয়া উত্তম হবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০): দিনের শুরুটা করুন ভেবেচিন্তে। অতিরিক্ত কাজের চাপে হয়রান হয়ে পড়া থেকে মুক্তি পেতে কিছু সময় বিশ্রাম নিতে পারেন। আবহাওয়া পরিবর্তনের কারণে শ্বাসপ্রশ্বাসের সমস্যা হতে পারে, তবে স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকলে স্বাস্থ্যহানি এড়িয়ে যাবেন। তবে মনে রাখবেন, অতিরিক্ত কাজের চাপ আপনার শত্রু। স্বাস্থ্যের জন্য দিনটি শুভ না হলেও প্রেমের সম্পর্কে দখিনা হাওয়া লাগছে দেখি। আর এজন্য মেষ রাশির জাতককেই সাহস সঞ্চয় করে এগিয়ে আসতে হবে। ভয়-শঙ্কা কাটিয়ে মনের মানুষকে মনের কথাটি বলতে পারলেই কেল্লাফতে। কর্মক্ষেত্রে আপনি নিজেই চালকের আসনে। নিজের যোগ্যতা আর অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগালে উন্নতি হবে।
মিথুন (মে ২১- জুন ২০): হাত-পা তার সঙ্গে অবশ্যই মনটাও শক্ত করে আর মগজটাতে আইসব্যাগ নিয়ে অফিসে যাবেন। সকালবেলা অফিসে পা দেয়ার সঙ্গে সঙ্গেই রাজ্যের সব সমস্যা চেপে ধরতে পারে। ঘাবড়াবেন না এক কাপ ধোঁয়া ওঠা চা বা কফিতে চুমুক দিতে দিতে সহকর্মীদের সঙ্গে পুরো দিনের কাজের পরিকল্পনা করতে পারেন। এতে বাড়তি চাপ কমবে। স্বস্তির ব্যাপার হলো, এসব সমস্যা সমাধানে আপনার রয়েছে যথেষ্ট প্রাণশক্তি। তবে মনের মানুষের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে আজ আপনার নক্ষত্র কিছুটা ম্লান। প্রিয়জনের সঙ্গে অহেতুক ঝামেলা তৈরি হলে অস্থির হয়ে সমাধানে দ্রুত পদক্ষেপ না নিয়ে সময় নিয়ে কার্যকরী পদক্ষেপ নেয়াই হবে বুদ্ধিমানের কাজ।
কর্কট (জুন ২১- জুলাই ২২): মিথুন রাশির নক্ষত্রের মতো আজ ম্লান নয় কর্কট রাশির নক্ষত্র। আজ সাধ আর সাধ্যের সমন্বয় হতে পারে। কিন্তু তাই বলে অফিস থেকে দ্রুত বের হয়ে প্রিয়জনের কাছে ছুটে যাবেন না। কারণ তিনি যদি বুঝতে পারে তার দিকে আপনি আজ বাড়তি মনোযোগ দিচ্ছেন তাহলে হিতে হতে পারে বিপরীত। তাকে সারপ্রাইজ দিন। তার জন্য নিয়ে যান বিশেষ কোনো উপহার অথবা দুজনে মিলে যেতে পারেন মুভি দেখতে কিংবা কাছাকাছি কোথাও ঘুরতে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখবেন কারণ আপনিও আর ১০টা মানুষের মতোই মানুষ। অতিরিক্ত পরিশ্রমে ক্লান্তিতে অবসাদে আসতে পারে কর্মবিমুখতা। তাই খাদ্যাভ্যাস আর হালকা ব্যয়ামে যদি একটু নজর দেন…।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): সিংহ রাশির জাতক-জাতিকা হিসেবে সবাই আপনার কাছে আসতে চাইবে এটাই স্বাভাবিক। আর আপনার ব্যক্তিত্ব আর ব্যবহারে মুগ্ধ হয়ে মানুষ অনেক স্বগোতক্তি করতে পারে কিন্তু মনে রাখবেন, অন্যের প্রশংসায় মুগ্ধ হয়ে নিজেকে ভুলে বসবেন না। খুঁৎ খোঁজায় ব্যস্ত  সহকর্মীদের এড়িয়ে চলুন। আর এই চাপের কারণে কাজে কিছুটা প্রভাব পড়তে পারে কিন্তু কেয়ার করবেন না। অন্তত আজকের দিনে একবার হলেও নিজেকে মনে করিয়ে দেবেন যে ভালোবাসা জয় করে নিতে হয়, তা এমনি এমনি পাওয়া যায় না।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): সবচেয়ে ভালো হয় আপনি নিজে একবার আজকের রোজনামচাটা দেখুন। কারণ আজকের দিনের অনেক গুরুত্বপূর্ণ কাজ আপনি ভুলে যেতে পারেন। এমনকি সামাজিক কোনো বিশেষ অনুষ্ঠানের কথাও বেমালুম ভুলে যেতে পারেন। তাই দিনের শুরু থেকেই একটু সাবধানী হলে ক্ষতি কী! আজ আপনার নক্ষত্রের অবস্থান বলছে, প্রিয়জন বিশেষ কিছু উপহার দেবে। সুতরাং মোক্ষম সময়, মনোমালিন্য দূর করতে দিনটিকে বিশেষ দিন হিসেবে ঘোষণা করুন। কর্মক্ষেত্রে কিছুটা সমস্যা দেখা দিতে পারে তবে সমস্যাকে এড়িয়ে না গিয়ে সমস্যার মুখোমুখি দাঁড়ালেই ভালো।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): সমৃদ্ধি আপনাকে প্রায় ধরেই ফেলেছে। এমন অবস্থায় পিছপা হবেন না যেন। কানের পাশে ফুসমন্তর দেয়ার লোকজন ঝেঁটিয়ে বিদায় করে দিন। প্রেমের ক্ষেত্রে আজ আপনার দৌড় কতটুকু তা টের পাবেন। নিজেও বুঝতে পারবেন, সঙ্গীটিও বুঝে যাবেন। দেখুন কী হয়। কর্মক্ষেত্রে আপনার বিধ্বংসী রূপটি যারা এখনও দেখেনি, তাদের তা দেখিয়ে দিন। সময় এসেছে। অর্থনৈতিক ভাবনা সৃজনশীল কিছুতে মন বসাতে দিচ্ছে না। অথচ তাতেই রয়েছে অর্থযোগ। লেগে থাকুন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আপনার কাছের মানুষটি কিন্তু শুধু সান্ত্বনা আর সমবেদনায় সন্তুষ্ট নয়, আপনার সক্রিয় সহযোগিতা চাইছে। নির্বিবাদে তার পাশে দাঁড়ান। এটা তার প্রাপ্য। আজ সন্ধ্যায় বন্ধুদের আসরে বেড়াতে গেলে প্রেমের গন্ধ পেতে পারেন। কর্মক্ষেত্র প্রসঙ্গে: মাস্টার অব পাপেট গানটা শুনেছেন? আপনার মনকে বিষিয়ে তুলে নিজের কাজে ব্যবহার করতে পারে এমন বাজে কেউ সামনে আসবে বলে আভাস মিলছে। বন্ধুর হাতে অর্থনিধন চলবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আজ বড় কোনো কাজের সিদ্ধান্ত নেয়ার চূড়ান্ত সময়। আপনার আরও ইতিবাচক হওয়া প্রয়োজন। আজ যে আপনাকে ভালোবাসছে সে কাছে এসে বলতে পারে সে কথা। আপনার প্রতিক্রিয়া কী হতে পারে সে সম্পর্কে কিছু বলছে না নক্ষত্র। স্টিভ জবস বলেছিলেন, সক্রেটিসের সঙ্গে একটি বিকেলের বিনিময়ে তিনি তার সমগ্র অর্জন দান করে দিতে পারেন। আজ সক্রেটিসের মতো না হলেও এমনই কোনো ব্যক্তিত্বের সান্নিধ্যে আসতে পারেন আপনি কর্মক্ষেত্রে। যিনি আপনাকে দিতে পারেন এমন অপার্থিব সম্পদ যা সারাজীবন কাজে লাগবে। পারিবারিক কারণে অর্থব্যয় আছে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আজ পূর্বপরিকল্পনা ভেস্তে যেতে পারে। কিছু করার নেই। প্রেম প্রসঙ্গ: আপনার জন্যে অসম্ভব রকম অনুরাগ পুষে রাখেন এমন একজন আপনার কাছে আসবেন, যিনি কখনও জানতেও দেবেন না আপনার সম্পর্কে তার মনোভাব। এমন চাপা স্বভাবের অনুরাগীদের নিয়ে ভারী বিপদ! কর্মক্ষেত্রে আপনার হাত থেকে ফসকে যেতে পারে কোনো প্রায় বাগিয়ে আনা প্রজেক্ট। বুদ্ধিমত্তার সঙ্গে পরিস্থিতির মুখোমুখি হোন। অর্থসঙ্কট, পকেট সাবধান!
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আপনার কঠোর পরিশ্রমের কাল প্রায় শেষ হতে চলেছে। এবার আসছে উপভোগের পালা। প্রেম প্রসঙ্গে: আরেকটু মুখর হোন, উচ্ছ্বল হোন। বসন্ত জাগ্রত দ্বারে। কর্মক্ষেত্র থেকে আজ ছুটি নিন। বেড়িয়ে আসুন যদি সম্ভব হয়। সম্ভব না হলে অসুবিধে আছে। সেক্ষেত্রে অসুবিধেটাকে উপভোগ (!) করুন যতটুকু পারা যায়।  দৈব থেকে অর্থাগম হতে পারে। তবে মনে রাখবেন দৈবেরও উদ্দেশ্য থাকে।
মিন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আজ দিনে এবং রাতে (দুপুরে নয়, যদি একান্ত ব্যতিক্রম না হয়) সময় খুব প্রসন্ন যাবে। প্রেমের দৌড়ে আপনি ভীতু প্রতিযোগী হয়ে উঠছেন। এটা ঠিক নয়। কর্মক্ষেত্রে ব্যাপক যোগাযোগের কোনো বিকল্প নেই। আপনার যোগাযোগ বাড়ান। আজ সে সুযোগ আসতে পারে। কাজে লাগান। অর্থযোগ শুভ।

https://www.facebook.com/banglanews26?skip_nax_wizard=true

কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন